Drop Down MenusCSS Drop Down MenuPure CSS Dropdown Menu

ঝর্না মামী-Bangladeshi Choti Golpo

কামরুল সাহেবের ছোট সংসার। স্ত্রী ঝর্না এবং বোনের ছেলে জয়কে নিয়ে তিনি বেশ সুখে দিন কাটাচ্ছেন। কামরুল সাহেব উচ্চপদস্থ পদে চাকুরী করেন। তার বয়স ৫৬ বছর, স্ত্রী ঝর্নার বয়স ৪৮ বছর, গৃহবধু এবং জয় ১৭ বছরের এক টগবগে তরুন। জয়কে নিয়ে আজকাল কামরুল সাহেবের ভীষন চিন্তা হয়। জয়ের বাবা-মা নেই। যা দিনকাল পড়েছে, ছেলেমেয়েরা তাড়াতাড়ি নষ্ট হয়ে যাচ্ছে। তিনি সারাদিন অফিস নিয়ে ব্যস্ত থাকেন, জয়ের দিকে নজর দেওয়ার সময় পান না। তবে ঝর্নার উপরে তার আস্থা আছে। সে জয়ের সব খোজ খবর রাখে। মিসেস ঝর্না সারাদিন সংসারের কাজ নিয়ে ব্যস্ত থাকলেও ঠিকভাবে জয়ের দেখভাল করে।
জয় নতুন কলেজে ভর্তি হয়েছে। ওর যেন নতুন জন্ম হয়েছে। নিজেকে অনেক বড় মনে হয়। তুর্য জয়ের খুব ঘনিষ্ঠ বন্ধু। সে জয়ের সাথে ক্লাসের মেয়েদের নিয়ে অনেক ফাজলামো করে।
– “জয় দ্যাখ… দ্যাখ… তোর পাশে যে মেয়েটা বসেছে, ওর নাম তৃষ্ণা। দেখ মাগীর দুধ দুইটা কতো বড়। তুই সুযোগ পেলে দুধ টিপে দিস। পরশুদিন যে মেয়েটা বসেছিলো, ওর নাম দিনা। শালীর পাছাটা দেখেছিস। মাগীর পাছা একবার যদি চুদতে পারতাম।”
তুর্যের কথা শুনে জয় ভিতরে ভিতরে এক ধরনের উত্তেজনা অনুভব করে। কিন্তু এমন ভাব দেখায় যে সে এসব শুনলে বিরক্ত হয়। তুর্য বলে ঐ দুইটা মেয়েকে তার ভালো লাগে। তবে সবচেয়ে ভালো লাগে ভুগোলের ম্যাডামকে। জয় জানে ম্যাডামকে নিয়ে এসব চিন্তা করা অন্যায়। কিন্তু ওর মন মানে না। কারন ম্যাডাম একটা অসাধারন সেক্সি মাল। বয়স আনুমানিক ৪৫/৪৬ বছর হবে। বেশ লম্বা, শরীরের সাথে সামঞ্জস্য রেখে বড় বড় দুধ। আর ঠিক তেমনি ধামার মতো বিশাল পাছা। ভুগোল ম্যাডামের ক্লাস শুরু হবার আগে জয় প্রতিদিন কলেজের করিডোরে দাঁড়িয়ে থাকে। কারন ওখানে দাঁড়িয়ে থাকলে ম্যাডামের পাছাটাকে ভালো ভাবে দেখা যায়। ম্যাডাম যখন হাঁটেন তখন তার বিশাল পাছা ঝলাৎ ঝলাৎ করে এপাশ ওপাশ দুলতে থাকে।
আজকে জয়ের মন ভালো নেই। রাতে ওর স্বপ্নদোষ হয়েছে। স্বপ্নদোষ জয়ের নতুন হয়না। কিন্তু আজ স্বপ্নে দেখেছে ভুগোলের ম্যাডামকে কোলে নিয়ে চুদছে। ম্যাডাম জয়ের ঠোট নিজের ঠোটের ভিতরে নিয়ে চুষছেন। জয় ম্যাডামের বিশাল পাছা চটকাতে চটকাতে জোরে জোরে ঠাপাচ্ছে। স্বপ্নটা দেখার পর থেকে জয় কেমন যেন একটা অপরাধবোধে ভুগছে। সকালে ঘুম থেকে উঠে জয় বাথরুমে ঢুকলো। মাল ভর্তি লুঙ্গিটা বালতিতে ভিজিয়ে রাখলো, একটু পর কাজের বুয়া ধুয়ে দিবে। ঠিক করলো আজ আর কলেজ যাবে না। এমন সময় ঝর্না জয়ের রুমে ঢুকলো।
– “জয়, আজকে কলেজ যাবি না?”
– “না মামী, শরীরটা ভালো লাগছে না।”
– “কেন, কি হয়েছে?”
– “না মামী, তেমন কিছু নয়।”
– “ঠিক আজ আর কোথাও যেতে হবেনা। টেবিলে খাবার দিচ্ছি, তুই খেতে আয়।”
ঝর্না ডাইনিং রুমের দিকে রওনা হলো। জয় পিছন থেকে ঝর্নার হেটে যাওয়া দেখছে। হঠাৎ ওর মাথা ঘুরে উঠলো। শরীরটা ঝিমঝিম করতে লাগলো। অবাক চোখে জয় দেখলো ওর মামীর পাছাটাও ম্যাডামের পাছার মতো বিশাল। বেশ মোটা আর হাঁটলে ম্যাডামের পাছার মতোই এপাশ ওপাশ নড়ে। পরক্ষনেই মনে হলো, ও এসব কি ভাবছে। ছিঃ ছিঃ নিজের মামীকে নিয়ে কেউ কখনো এ ধরনের চিন্তা করে।
জয় মুখ ধুয়ে রুম থেকে বের হলো। তুর্যকে ফোন করলো।
– “হ্যালো, আন্টি তুর্য আছে?”
– “কে জয় নাকি?”
– “জ্বী আন্টি।”
– “একটু ধরো বাবা, ডেকে দিচ্ছি।”
একটু পর তুর্য ফোন ধরলো।
– “কি রে জয় চুদির ভাই, কি খবর?”
– “তুর্য আজকে কলেজ যাবো না। শরীর ভালো নেই।”
– “কলেজ ফাকি দিচ্ছিস কেন। চল না।”
জয় একবার ঠিক করলো কলেজ যাবে। পরমুহুর্তেই ঝর্নার বড় পাছটা ওর চোখের সামনে ভেসে উঠলো।
– “না রে তুই যা। আমি আজকে আর যাবো না।”
ফোন রেখে জয় নাস্তা খেতে বসলো। যতোই চেষ্টা করছে মামীর পাছার ব্যাপারটা মন থেকে মুছে ফেলতে। ততোই যেন আরো বেশি করে মামীর বড় পাছাটা চোখের সামনে ভেসে উঠছে। জয় ঝর্নাকে কিছু বুঝতে দিলো না। ঝর্নাও টের পেলো না যে সকাল থেকে তার ছেলে ড্যাবড্যাব করে তাকে দেখছে।
ধীরে ধীরে ঝর্নার শরীরের চিন্তা জয়কে গ্রাস করলো। দুপুরের দিকে জয় টের পেলো, আজ সারাদিন শুধু মামীর পাছা ও দুধ নিয়েই চিন্তা করেছে। এর মধ্যে মামীর সাথে এক ঘন্টার মতো গল্প করেছে। কথা বলতে বলতে সে চোরা চোখে মামীর সমস্ত শরীর ভালো করে দেখে নিয়েছে।
জয় ভাবছে ৪৮ বছর বয়সেও মামী কতো সুন্দর। বয়সের ভারে দুধ দুইটা সামান্য ঝুলে গেছে, তারপরেও কতো বড় বড় ও গোল গোল। জয়ের মনে হলো মামীর একটা দুধ সে দুই হাত দিয়ে ধরতে পারবে না। মামী বেশ লম্বা চওড়া মহিলা। ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। একটা ব্যাপার জয়কে পাগল করে তুলেছিলো। গল্প করার সময় মামীর শাড়ির আচল বুক থেকে খসে পড়ে একটা দুধের অনেকখানি দেখা যাচ্ছিলো। জয় ভালো করে লক্ষ্য করে দেখে দুধের বোটা শক্ত হয়ে ব্লাউজের ভিতরে খাড়া হয়ে আছে। ব্লাউজের ভিতরে ব্রা পরা সত্বেও খাড়া হয়ে থাকা বোটাটা স্পষ্ট বুঝা যাচ্ছিলো।
জয় নিজের রুমে শুয়ে মামীর শরীরের কথা ভাবছে। যতোই ভাবছে ততো মামীর শরীরের প্রতি এক তীব্র আকর্ষনে পাগল হয়ে উঠছে। মামীর ঠোট জোড়া খুব সুন্দর, চোখ দুইটাও বড় বড়। ইস্*স্*……… মামীর ঐ টসটসে রসালো ঠোটে একবার যদি চুমু খাওয়া যেতো। মামীর গলা শুনে জয়ের চিন্তার জাল ছিন্ন হলো।
– “ জয়……… এই জয়………….”
– “*হ্যা মামী বলো।”
– “আমি গোসল করতে গেলাম। কেউ এলে দরজা খুলে দিস।”
– “ঠিক আছে।”
হঠাৎ জয়ের মাথায় একটা দুষ্ট বুদ্ধি চাপলো। গোসল করা অবস্থায় মামীর নেংটা শরীরটা দেখলে কেমন হয়। কিভাবে দেখবে ভেবে পাচ্ছেনা। হঠাৎ ওর মনে পড়লো, ওরা যখন এই বাসায় প্রথম আসে তখন মামীর রুমের বাথরুমে ফলস্* ছাদে পুরানো মালপত্র রেখেছিলো। তখনই খেয়াল করেছিলো ছাদে ২/২ ইঞ্চি একটা ছিদ্র আছে। শুধ তার নয়, ঐ বাথরুমের দরজাতেও ছোট্ট একটা ফুঁটা আছে। মামী বাথরুমে ঢোকার সাথে সাথে জয় বাথরুমের ফুঁটায় চোখ রাখলো! সাথে সাথে তার মাথাটা নষ্ট হয়ে গেল।
এত্ত সুন্দর শরীর সে আগে কোথাও দেখেনি! যেমন বড় দুধ, তেমনি ডবকা পাছা, বালে ভরা গুদ! জয় খেচতে খেচতে মাল বের করে রুমে গিয়ে তূর্যের দেওয়া চটি পড়তে শুরু করে। চটি ভর্তি খালি ইনসেস্ট/ট্যাবুর গল্প। পড়তে পড়তে জয়ের আবার ধোনটা টনটন করে ওঠে! কিন্তু মামীর বাথরুম থেকে বের হওয়ার শব্দ শুনে তাড়াতাড়ি বালিশের তলায় লুকিয়ে ফেলে।
দুজনের মধ্যে আরো কিছুক্ষন কথা বার্তা হলো। ঝর্না রান্নাঘরে গেলো, জয় তার রুমে এসে শুয়ে পড়লো। চোখ বন্ধ করতে ঝর্নার নেংটা শরীরের কথা ভাবতে লাগলো। আহা, কি বড় বড় দুধ, ডবকা পাছা, বালে ভরা গুদ। এসব ভাবতে ভাবতে ওর ধোন ঠাটিয়ে উঠলো। নিজের ধোন খেচতে খেচতে বিড়বিড় করতে লাগলো, “ঝর্না তোর গুদ চুদি। মাগী তোর পাছা চুদি। বেশ্যা মাগী তোর দুধ চুষি, তো গুদ চুষি, তোর পাছা চাটি। চুদমারানী ঝর্না মাগী, পিছন থেকে তোর পাছা চুদি। আহ্*হ্*……… ইস্*স্*………।” জয়ের মাল বেরিয়ে গেলো।
ওদিকে ঝর্না খাওয়া দাওয়া করে বিকেল বেলা জয়ের রুম গুছাতে গিয়ে বালিশের তলা থেকে চটি বইটার সন্ধান পেয়ে যায়। জয়ের কুকীর্তির কথা জানতে পেরে রাগে নিজের গা জ্বলে ওঠে, কিন্তু পরক্ষণেই চোদাচুদির ছবি গুলো দেখে নিজের অজান্তেই ভোদা ঘাটতে শুরু করে ঝর্ণা। জয়ের রুম থেকে নিজের ঘরে যেয়ে বাকী গল্প গুলো পড়তে লাগলো সে। বেশির ভাগ গল্পই চোদাচুদি নিয়ে।ঝর্না শরীর গরম হয়ে গেলো। কি করবে ভেবে পাচ্ছে না। একসময় নিজের গুদ হাতাতে শুরু করলো। আরেকটা গল্পে পড়লো একটা মেয়ে চোদন জ্বালা সহ্য করতে না পেরে নিজের গুদে বেগুন ঢুকাচ্ছে। ঝর্না কি করবে, রান্নাঘরে বেগুন নেই। হঠাৎ মাথায় একটা বুদ্ধি এলো। ঝর্নার মাথা খারাপ হয়ে গেছে, কি করছে নিজেই জানেনা। শাড়ি ব্লাউজ খুলে একেবারে নেংটা হয়ে আয়নার সামনে দাঁড়ালো। ৪৮ বছরের ভরাট শরীরটা আয়নায় দেখা যাচ্ছে। ফোলা ফোলা দুধ, ঘন কালো বালে ঢাকা গুদ। ঝর্না একটা মোম নিয়ে বিছানায় বসে মোমটা গুদে ঢুকালো। পচ্* করে একটা শব্দ হলো। কিন্তু ঝর্না কোন মজা পাচ্ছে না। গুদে তুলনায় মোম অনেক চিকন। ঝর্না উঠে ৩ টা একসাথে বেধে আবার বিছানায় বসলো। এবার মোম গুলো গুদে সেট করে আস্তে আস্তে চাপ দিয়ে গুদে ঢুকালো। এবার মোম দিয়ে মনের সুখে গুদ খেচতে আরম্ভ করলো। ঝর্না এতো ভালো লাগছে যে ভাষায় প্রকাশ করার মতো নয়। এক হাতে নিজের দুধ টিপতে টিপতে আরক হাতে মোম গুদে ঢুকাচ্ছে আর বের করছে। আর চোখ বন্ধ করে ভাবছে জয় তাকে চুদছে। ৫ মিনিটের মতো গুদ খেচে ঝর্না পরম শান্তিতে গুদের রস ছাড়লো। ঝর্নার হুশ হতেই সে অপরাধবোধে ভুগতে লাগলো। ছিঃ ছিঃ নিজের জয়কে নিয়ে এসব কি ভাবছে। জয়কে দিয়ে চোদাতে চাইছে। তাড়াতাড়ি কাপড় পরে ঘর থেকে বের হলো।
সন্ধার পরে জয় আড্ডা মারতে বের হলো। এই ফাকে ঝর্না জয়ের রুমে ঢুকলো। খুজতে খুজতে বিছানার নিচে কিছু পর্নো ছবির সিডি পেলো। একটা সিডি নিয়ে প্লেয়ারে চালিয়ে সোফায় বসলো। প্রথমেই শুরু হলো দুই মেয়ের চোদাচুদি। এক মেয়ে আরেক মেয়ের গুদে চাটছে। কিছুক্ষন পর মেয়েটা যে মেয়ে তার গুদ চাটছে তার মুখে ছড়ছড় করে প্রস্রাব করে দিলো। মেয়েটা এতো মজা করে প্রস্রাব খাচ্ছে, ঝর্নার মনে হচ্ছে অমৃত খাচ্ছে। এরপর শুরু হলো দুই ছেলে ও এক মেয়ের চোদাচুদি। ছেলে দুইটা মেয়েটার গুদে পাছায় একসাথে দুইটা ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলো। কিছুক্ষন পর ছেলে দুইটা তাদের দুইটা ধোন একসাথে মেয়েটার গুদে ঢুকালো। মেয়েটাকে দেখে মনে হচ্ছে, দুইটা ধোনে তার কোন সমস্যা হচ্ছে না। সে অনেক মজা করে দুই ধোনের চোদন খাচ্ছে।
ঝর্না অবাক হয়ে ভাবছে, এটা কি করে সম্ভব। তার নিজের গুদও অনেক ফাক। তাই বলে দুইট ধোন কখনোই একসাথে গুদে নিতে পারবে না। গুদ ছিড়ে ফুড়ে একাকার হয়ে যাবে। ছবি দেখতে দেখতে ঝর্না মোম দিয়ে গুদ খেচতে লাগলো। শরীর ঠান্ডা হলে ঝর্না সিডি জয়ের রুমে রেখে নিজের বিছানায় শুয়ে পড়লো।আড্ডায় জয়ের বন্ধুরা মেয়ে ছাড়া অন্য কোন কথা বলেনা। কোন মেয়ের দুধ কতো বড়, গুদে বাল আছে কিনা। এসব কথা শুনতে শুনতে জয়ের চোখে বারবার তার মামীর নেংটা সেক্সি দেহটা ভাসতে থাকলো। জয়ের আর আড্ডা ভালো লাগছে না। এই মুহুর্তে মামীকে দেখতে ভীষন উচ্ছা করছে। সে বাসায় চলে এলো।
এদিকে ঝর্না শুয়ে তার জয়ের কথা ভাবছে। জয়ের ধোনের সাইজ কতো। প্র মুহুর্তেই আবার ভাবছে, “ছিঃ ছিঃ নিজের জয়কে নিয়ে এসব কি ভাবছি।” ধীরে ধীরে জয়কে নিয়ে তার ভাবনা প্রখর হতে লাগলো। এমনকি একবার কল্পনা করলো জয় তাকে চুদছে। কামরুল সাহেবের বয়স হয়েছে। এখন আর আগের মতো ঝর্নাকে তৃপ্তি দিতে পারেনা। কখনো কখনো ঝর্নার চরম পুলক হওয়ার আগেই কামরুল সাহের মাল বের হয়। সব মিলিয়ে ধীরে ধীরে ঝর্নার সমস্ত ভাবনা জুড়ে তার জয় এসে পড়লো।
রাতে ঝর্না ও জয় একসাথে খেতে বসলো। ঝর্না আড়চোখে লক্ষ্য করলো জয় ড্যাবড্যাব করে তাকে দেখছে। ঝর্না শাড়িটাকে টেনেটুনে ঠিক করলো। জয় মনে মনে বললো, “মামী শাড়ি ঠিক করে কি হবে। তোমার শাড়ির নিচে কোথায় কি আছে সব আমি জানি।”
মাঝরাতে জয়ের ঘুম ভেঙে গেলো। লুঙ্গি পাল্টাতে হবে, স্বপ্নদোষ হয়েছে। স্বপ্নে নিজের মামীকে চুদতে দেখেছে। মামীর উপরে উঠে তার গুদে ধোন ঢুকিয়ে ইচ্ছামতো ঠাপ মারছে। জয়ের এতো মাল বের হলো, আগে কখনো হয়নি। এদিকে সারারাত ধরে ঝর্না ঘুমাতে পারেনি। যখনই চোখ বন্ধ করে, তখনই জয়ের চেহারা ভেসে ওঠে। জয় বলছে, “মামী পা ফাক করো প্লিজ। আমি তোমাকে চুদবো।” কামরুল সাহেব যখন ঝর্নাকে চুদলো, তখনো ঝর্না কল্পনা করলো জয় তাকে চুদছে। ঝর্না বুঝতে পারছে না কি করবে। একদিকে জয়ের প্রতি নিষিদ্ধ টান, আরেকদিকে সম্পর্ক। স্বামী তাকে যথেষ্ঠ ভালোবাসলেও তাকে দৈহিক তৃপ্তি দিতে পারেনা। অবশেষে ঝর্না সিদ্ধান্ত নিলো কাল দিনে জয়কে বাজিয়ে দেখবে। জয়ের মনে কিছু থাকলে ভয়ে সে সেটা প্রকাশ করবে না। প্রথম সুযোগ তাকেই দিতে হবে। দেখবে জয় কি চায়। তার এবং জয়ের ইচ্ছা যদি মিলে যায়, তাহলে হয়তো গল্পের মতো তাদের জীবনেও কিছু একটা ঘটতে পারে।
সকালে জয় লজ্জায় ঝর্নার দিকে তাকাতে পারলো না। আজ কলেজ বন্ধ। তাই আজও ঝর্নার গোসল দেখার প্ল্যান করলো। সেই দুধ, সেই পাছা, সেই বালে ভরা গুদ। দুপুরে ঝর্না জয়ের রুমে ঢুকলো।
– “জয় আমি গোসল করতে গেলাম।”
– “ঠিক আছে মামী যাও।”
কিন্তু জয় মনে মনে বললো, “যা ধামড়ী মাগী। তুই গোসল করতে ঢোক। তোর ভরাট দুধ, বিশাল পাছা দেখার জন্য আমিও ছাদে উঠছি।”
যখন জয় বাথরুমের ছাদে উঠবে তখনই তার মামীর গলা শুনতে পেলো।
– “জয়।”
– “জ্বী মামী।”
– “একটু বাথরুমে আয় তো।”
– “আসছি।”
জয় দৌড়ে বাথরুমে ঢুকলো। ঝর্না মেঝেতে পা বিছিয়ে বসে আছে। সমস্ত শরীর পানিতে ভিজা। ভিজা শাড়ি ব্লাউজ শরীরের সাথে লেপ্টে আছে। ঝর্না জয়ের দিকে পিঠ দিয়ে বসে আছে,
তাই সে ঝর্নার মুখ দেখতে পারছে না।
– “এসেছিস।”
– “হ্যা মামী বলো। কি দরকার?”
– “আমার পিঠে সাবান মেখে দে তো। কাজের বুয়া আসেনি, সাবান মাখতে পারছি না।”
– “ঠিক আছে মামী। তুমি ব্লাউজ খোলো।”
ঝর্না ব্লাউজ খুলে বললো, “জয় তুই ব্রা খোল।”
জয় ব্রা খুলে বুক থেকে সরিয়ে দিলো। ঝর্নার পিঠ পানি দিয়ে ভিজিয়ে পিথে সাবান ঘষতে শুরু করলো। জয়ের ধোন শক্ত হতে শুরু করেছে। একসময় সেটা ঝর্নার পিঠে ঠেকলো। ঝর্না ধোনের স্পর্শ অনুভব করলো কিন্তু মুখে কিছু বললো না। জয় ভাবছে, “আজ মামী হঠাৎ তাকে দিয়ে সাবান মাখাচ্ছে কেন। মামীর মনে কি তাকে নিয়ে কিছু হচ্ছে।” জয়ের উত্তেজনা বেড়ে গেলো। সাবান ঘষতে ঘষতে জয়ের হাত ঝর্নার একটা দুধে ঘষা কেলো। ওফ্*ফ্* কি নরম দুধ। জয় ভাবলো শুধু পিঠ ঘষলেই চলবে না। আরো কিছু করতে হবে। মনে মনে সাহস সঞ্চয় করলো।
– “ মামী শুধু পিঠে সাবান মাখাবে। অন্য কোথাও মাখাবে না?”
– “কোথায়?”
– “তোমার সামনে।”
– “সামনে কোথায়?”
জয় মনে মনে বললো, “খানকী মাগী ঢং করিস কেন। সামনে কোথায় বুঝিস না, তোর দুধে গুদে।” কিন্তু মুখে বললো, “দাঁড়াও, তোমার বুকে সাবান মাখিয়ে দেই।”
ঝর্না কিছু বললো না। জয় ঝর্নার দুই বাহু ধরে তাকে দাঁড়া করালো। ঝর্নার পরনে শাড়ি ও সায়া, বুক খোলা। এখনো সে জয়ের দিকে পিঠ দিয়ে আছে, লজ্জায় সামনে ঘুরছেনা। জয় পিছন দিক থেকে ঝর্নার দুই দুধে সাবান ঘষতে থাকলো। ঝর্না চুপচাপ দাঁড়িয়ে আছে। জয় সাহস করে দুধ টিপলো। দুধের বোটার চারপাশে আঙ্গুল ঘুরালো। ঝর্না তবুও কিছু বলছে না দেখে জয়ের সাহস আরো বেড়ে গেলো। সে পাগলের মতো জোরে জোরে ঝর্না দুধ টিপতে লাগলো। দুধে জোরালো চাপ খেয়ে ঝর্না শিউরে উঠলো।
– “জয় এসব কি করছিস বাবা। আমি তোর মামী হই। নিজের মামীর সাথে এসব কেউ করে।”
– “কি করছি?”
– “এই যে আমার দুধ টিপছিস। এটা পাপ। মামীর সাথে কেউ এরকম করেনা।”
জয়ের কেমন যেন লাগছে। ঝর্নার ঘাড়ে চুমু খেতে লাগলো।
– “মামী আমি তোমাকে আদর করতে চাই। তুমিও আমাকে আদর করো।”
– “কেন আমি তোকে আদর করি না?”
– “আমি অন্য রকম আদর চাই। একটা মেয়ে একটা পুরুষকে যেভাবে আদর করে।”
– “না বাবা, এটা অন্যায়। অসম্ভব, এটা পাপ।”
– “আমি জানি পৃথিবীতে এটা অবৈধ। আমি সেই অবৈধ ভালোবাসা চাই। আমি তোমার শরীর দেখে উত্তেজিত হয়ে যাই। আমার শরীর গরম হয়ে যায়। প্লিজ মামী না করোনা। আমাকে আদর করতে দাও।”
ঝর্না কেমন যেন হয়ে গেছে, কি করবে বুঝতে পারছে না। জয়ের ঠাটানো ধোন সায়ার উপর দিয়ে তার পাছায় গোত্তা মারছে। ঝর্না জয়েকে বাজিয়ে দেখতে চেয়েছিলো, কিন্তু ভাবেনি এরকম পরিস্থিতির সৃষ্টি হবে। জয়ের হাতে যেন যাদু আছে। হাতের স্পর্শে তার অন্যরক্ম একটা অনুভুতি হচ্ছে, অসম্ভব ভালো লাগছে। চোদাচুদির গল্প পড়ে শরীর গরম হয়ে আছে। কিন্তু জয়ের সাথে এরকম করতে মন সায় দিচ্ছে না। এদিকে আবার তার শরীর অনেকদিন থেকে ক্ষুধার্ত। কামরুল চুদে তাকে শান্তি দিতে পারেনা। ঝর্না ঠিক করলো যা হওয়ার হবে। জয় যদি আরেকটু জোর করে, তাহলে জয়ের হাতে নিজেকে সঁপে দিবে।
জয় বলে চলেছে, “আমাদের ব্যাপারটা যদি গোপন থাকে তাহলে সমস্যা কোথায়। তাছাড়া অবৈধ ভালোবাসায় অন্য রকম এক অনুভুতি হবে। যা তুমি আগে কখনো পাওনি। সুখের সাগরে ভাসতে ভাসতে আমরা অন্য এক জগতে চলে যাবো।”
ঝর্না বুঝতে পারছে, জয় এই মুহুর্তে একজন পরিনত পুরুষের মতো কথা বলছে। জয়কে আটকানোর ক্ষমতা তার নেই।
– “ঠিক আছে জয়। তুই যদি নিজের হাতে তোর মামীকে নষ্ট করতে চাস, আমার কিছু বলার নেই।”
জয় বুঝলো মামী মুখে নিষেধ করলেও মন থেকে তাকে কাছে চাইছে। মামী রাজী না থাকলে এখনি বাথরুম থেকে বের হয়ে যেতো। জয় ঝর্নাকে শক্ত করে জড়িয়ে ধরলো। ঝর্না কথা না বলে শরীরটাকে হাল্কা করে দিলো। জয় দেখলো মামী শরীর ছেড়ে দিয়েছে, তারমানে আর কোন বাধা নেই। জয় ঝর্নাকে নিজের দিকে ঘুরিয়ে ঝর্নার টসটসে রসালো ঠোটে কয়েকটা চুমু খেলো। জয়ের চুমু খেয়ে ঝর্নার শরীর কেঁপে কেঁপে উঠলো। সেও জয়ের ঠোট চুষতে লাগলো। শুরু হলো নিষিদ্ধ ভালোবাসা।জয় জিজ্ঞেস করলো, “মামী এখন কেমন লাগছে?”
– “অন্যরকম এক অনুভুতি হচ্ছে। অসম্ভব ভালো লাগছে।”
জয় এবার ঝর্নার ঠোটে গলায় চুমু খেতে খেতে ধীরে ধীরে নিচের দিকে নামতে লাগলো। ঝর্নার হাত উঁচু করে বগল দেখলো। উফ্*ফ্ বগলে কি সুন্দর ঘন কালো চুল। বগল থেকে আসা ঘামের সোঁদা গন্ধে জয়ের পাগল হওয়ার অবস্থা। ঝর্নার বড় বড় ফোলা দুধ দুইটা জয়ের চোখের সামনে। তামাটে রং এর বলয়ের মাঝে কাবলি বুটের শক্ত বোটা। দুধ এতো বড় যে এক হাত দিয়ে একটা দুধ ধরা যায়না। জয় একটা মুখে নিয়ে চুষতে শুরু করলো। ঝর্না জয়ের চোষাচুষিতে আরো উত্তেজিত হয়ে গেলো।
– “ওহ্*হ্*……… উম্*ম্*……… ভালো করে চুষে দে সোনা। আমার অতৃপ্ত শরীরটাকে আজকে তোর কাছে সঁপে দিলাম। আমাকে আরো পাগল করে দে সোনা।”
– “তাই দিবো মামী। তোমাকে আজ জীবনের শ্রেষ্ঠ মজা উপহার দিবো।”
জয় ঝর্নার ভারী পেট ও নাভী ডলতে ডলতে শাড়ি খুললো। ঝর্নার পরনে শুধু সায়া। সেটা খুললেই তার সবচেয়ে গোপন সবচেয়ে দামী সম্পদ জয়ের সামনে উম্মুক্ত হয়ে যাবে। ঝর্না বাধা দেওয়ার শক্তি হারিয়ে ফেলেছে। আজ তার জয়কে উলঙ্গ করে গুদ পাছা দেখবে, তাকে চুদবে। কিন্তু সে নিষেধ করার বদলে মনপ্রানে চাইছে জয় তাই করুক।
জয় এবার হাটু গেড়ে বসে ঝর্নার সায়ার দড়িটা টান দিয়ে খুলে ফেললো। সায়াটা পানিতে ভিজে পাছার সাথে লেপ্টে আছে। জয় সেটাকে টেনে নিচে নামালো। এই মুহির্তে ঝর্নার ৪৮ বছরের কালো কওকড়ানো বালে ভরা রসালো গুদটা জয়ের চোখের সামনে। জয় তার মামীর গুদের বাল নড়াচড়া করতে লাগলো। কি ঘন ও মোটা বাল। জয় দুই হাত দিয়ে ঝর্নার গুদের বাল দুই দিকে সরিয়ে দিয়ে গুদের মধ্যে মুখ ডুবিয়ে চুষতে লাগলো। জিভটাকে গুদের ভিতরে ঢুকিয়ে রস চাটতে লাগলো। গুদের সোঁদা গন্ধযুক্ত রস খেয়ে জয়ের মনে হচ্ছে সে প্রচন্ড শক্তিশালী হয়ে উঠেছে। পাগলের মতো গুদে জিভ ঘষতে লাগলো।
গুদ চোষার ব্যাপারটা এর আগে ঝর্নার জীবনে ঘটেনি। তার গুদ দিয়ে হড়হড় করে রস বের হতে লাগলো।
– “ইস্*স্*……… জয় কি করছিস। আমাকে মেরে ফেলবি নাকি।”
– “হ্যা আমার খানকী, তোমাকে আজ মেরেই ফেলবো।”
ঝর্না আর টিকতে না পেরে বেসিনে হাত রেখে জয়ের কাধের উপরে একটা পা তুলে দিলো। ঝর্নার ইয়া মোটা উরু নিজের কাধে নিয়ে জয় আরো জোরে জোরে গুদ চুষতে লাগলো।
ঝর্না ছটফট করতে করতে ভাবছে, গুদ চোষায় যে এতো মজা আগে জানতো না। জয়ের মামা কখনো এই কাজটা করেনি। তার শরীর মোচড়াতে লাগলো। সে জয়ের মুখে নিজের গুদটাকে ঠেসে ঠেসে ধরতে ধরতে লাগলো।
গুদের রস খেয়ে তৃপ্ত হয়ে জয় বললো, “মামী এবার বেসিনে ভর দিয়ে আমার দিকে পিছন ফিরে পাছা উঁচু করে দাঁড়াও।”
ঝর্না জয়ের কথামতো পাছা উঁচু করে দাঁড়ালো। জয় তার মামীর বিশাল পাছা নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। দুই হাত দিয়ে পাছার মাংসল দাবনা দুই দিকে ফাক করে ধরে পাছার খাঁজে মুখ ঘষতে লাগলো। “আহ্*হ্…… কি পাগল করা সেক্সি গন্ধ।” জিভ দিয়ে পাছার ফুটো চাটতে লাগলো।
ঝর্না চিন্তাও করতে পারেনি জয় তার পাছা চাটবে।
– “ছিঃ জয় … …তোর কি ঘৃনা বলে কিছু নেই। শেষ পর্যন্ত আমার পাছায় মুখ দিলি।”
– “ ওহ্*হ্* মামী তুমি তো জানো না তোমার পাছার কি স্বাদ।”
– “যতোই স্বাদ থাকুক। তাই বলে পাছার মতো নোংরা জায়গায় মুখ দিবি।”
– “মামা কখনো তোমার পাছা চাটেনি?”
– “ছিঃ তোর আব্বু তোর মতো এতো নোংরা নয়। পাছা তো দুরের ব্যাপার, সে কখনো গুদেও মুখ দেয়নি।”
– “তোমার পাছাতেই তো আসল মজা।”
– “উহ্*হ্*…… আর চাটিস না বাবা।”
– “এমন করছো কেন। আমি আমার বেশ্যা মামীর পাছা চাটছি।”
ঝর্না আর সহ্য করতে পারলো না। খিস্তি করে উঠলো।
– “ওহ্*হ্*হ্*……… উম্*ম্*ম্*………… ওরে খানকীর ছেলে রে, তুই তোর খানকী মামীর পাছা আর চাটিস না রে।”
ঝর্নার খিস্তি শুনে জয়ের মাথায় রক্ত উঠে গেলো। দুই হাতে দুই আঙ্গুল একসাথে ঝর্নার গুদে পাছায় ঢুকিয়ে খেচতে লাগলো। পাছায় আঙ্গুল ঢুকতেই ঝর্না এক ঝটকায় নিজেকে ছাড়িয়ে নিয়ে জয়কে দাঁড়া করিয়ে জয়ের লুঙ্গি খুললো। জয়ের ধোন দেখে ঝর্না অবাক, লোহার মতো শক্ত হয়ে আছে।
– “জয় তুই আমার গুদ চুষে কি যে সুখ দিলি বাবা। আমিও ধোন চুষে তোকে সুখ দিবো।”
– “খানকী মাগী তাই দে। ছেনালী মাগী ধোনের মাল খেয়ে মনপ্রান ঠান্ডা কর।”
জয় দুই পা ফাক করে দাঁড়ালো। ঝর্না বসে পুরো ধোন মুখে নিয়ে চুষতে লাগলো। ঝর্না আগে কখনো ধোন চোষেনি। তার মনে হচ্ছে সে একটা কুলফি আইসক্রীম চুষছে। জয় ঝর্নার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে …লাগলো। ধোন ধন চুষতে ঝর্না জয়ের পাছার ফুটোয় একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। জয় শিউরে উঠলো।
“ইস্*স্*স্*……… মাগী। দে খানকী দে, তোর নরম আঙ্গুল দিয়ে আমার টাইট পাছা খেচে দে। মাগী রে আর পারছি না রে। আমি তোর রস খেয়েছি, এবার তুই আমার মাল খা।” বলতে বলতে জয় গলগল করে ঝর্না মুখে মাল আউট করলো।
এতোদিন ঝর্নার জীবনে এসব কিছুই ঘটেনি। তার স্বামী কিছুক্ষন চুমু খেয়ে ৪/৫ মিনিট গুদে ঠাপিয়ে মাল আউট করে। আজ জয়ের সাথে চোষাচুষি করে বুঝতে পারছে শুধু গুদে ঠাপ খেলেই চোদাচুদির সম্পুর্ন মজা পাওয়া যায়না।
– “এই শালা খানকীর বাচ্চা জয়। তুই আমার রস বের করেছিস। এবার তোর মাল বের কর।”
– “ তোমার মুখে তো করলাম।”
– “মুখে নয় হারামজাদা। আসল জায়গায় কর।”
– “আসল জায়গা কোথায়।”
– “হারামীর বাচ্চা জানিস না কোথায়, তোর মামীর গুদে।”
– “তারমানে তোমাকে চোদার অনুমতি দিচ্ছো।”
– “শুধু চোদাচুদি নয়। তোর যা ইচ্ছ আমাকে নিয়ে তাই কর।”
– “এখন চুদবো কিভাবে। দেখছ না ধোন নেতিয়ে পড়েছে।”
– “দাঁড়া আমি ব্যবস্থা করছি।”
ঝর্না এবার যা করলো, জয় সেটার জন্য একদম প্রস্তুত ছিলো না। ঝর্না জয়ের পিছনে বসে ধোন খেচতে খেচতে জয়ের পাছা চাটতে লাগলো। পাছার ফুটোয় ঝর্নার জিভের ছোঁয়া পেয়ে জয় কঁকিয়ে উঠলো।
– “ও রে চুদমারানী শালী রে। কি সুন্দর পাছা চাটছিস রে। চাট মাগী চাট, ভালো করে পাছা চাট।”
ঝর্নার চাপাচাপিতে ধোন আর নরম থাকতে পারলো না, টং টং করে ঠাটিয়ে উঠলো।
– “জয় এবার তাড়াতাড়ি চোদ। নইলে আমি মরে যাবো।”
– “কিভাবে চুদবো?”
– “তোর যেভাবে ইচ্ছা হয় চোদ। আর দেরী করিস না।”
– “ঠিক আছে আমার চুদমারানী খানকী মামী। তুমি বেসিনে দুই হাত রেখে দুই পা ফাক করে দাঁড়াও। আমি পিছন থেকে তোমার গুদে ধোন ঢুকিয়ে চুদবো।”
– “তুই এতো কিছু কিভাবে শিখলি?”
– “কেন, চোদাচুদির গল্প পড়ে শিখেছি। সেভাবেই আজ তোমাকে চুদবো। আমাকে চুদতে দিবে তো।




Tag
Bangla Choti New Online,New Bangla Choti Golpo Collecetion,http://newbanglacoti2015.blogspot.com/, Banglar Magir, Banglar Khankir Golpo Bangla Choti World, Choti World BD, banglar choti Golpo, Choti In bangla font, Bangla Choda Chudi, indian choti, hot pictures, sexual book, indian bangla choti, tamil telego, hot video, asian choti, magi chodar golpo, banglar khanki, magi photo, Sunny lieon, pron sex, pron video, Sunny Lione pron, sexy Golpo, Sex Videos, Indian Bangla, all bangla choti, entertainment, funny story, funny sports, bengali choti story, www.choti, choti Banglar Magi, new bangla choti 2015, choti golpo in Bangla, All Choti List,চুদা চুদি গল্প,নিউ বাংলা চটি গল্প, আরাম, আহ আহ, উহ উহ, কলিকাতার গল্প, কলিকাতার চটি, কামনা, কামনার দেহ, কোপা, খানকি চুদা, খানকি চোদা, খানকি মাগি, গরম বীর্য, চটি, চটিগল্প, চুতমারানি, চুদতে কি আরাম, চুদতে মজা, চুদা খাইতে মজা, চুদা খাওয়া, চুদা চুদা, চুদাচুদি, জোরে জোরে পুটকি মারা Bangla choti, টপ, ঠাসা মাল, দেহ জ্বালা, ধোন চুষতে মজা, ধোন চোষা, ধোনের মাল খাওয়া, পাছা, পাছা চুদা, পাছা চুদি, পাছা ঠাপানো, পাছা মারা, পিচিক পিচক, পুটকি চুদা, পুটকি ফাটিয়ে দেয়া, পুটকি মারা, পোঁদ মারা, বটম, বাংলা গে, বাংলা গে চটি, বাংলা চটি, বাংলা চটি গল্প, বাংলাতে চটি গল্প, বাংলায় চটি গল্প, বারা, বাড়া, বাড়া চুষা, বাড়া চোষা, বাড়া ঢুকানো, বীর্য, বীর্যপাত, বোকাচুদা, বড় পাছা, ভোদা চুদা, ভোদায় গরম মাল, ভোদায় মাল ফেলা, যৌন ক্ষুধা, যৌনজ্বালা, যৌবন জ্বালা, রসময় গুপ্ত, ল্যাওড়া, ল্যাওড়া চোষা, শালা, শালী, সঙ্গম, সচিত্র যৌন ক্ষুধা, সবিতা ভাবী, সানি লিওন, সানি লিওন ভিডিও, সানি লিওন সেক্স, সুন্দর পাছা, সেক্স, সেক্স গল্প, সেক্স গল্পের ভুবন, সেক্সি নারী, সেক্সি মাল, সেক্সি মেয়ে, bangla choti, bangla choti boi, bangla choti book, bangla choti collection, bangla choti golpo, bangla choti golpo in bangla language, bangla choti in bangla font, bangla choti online, bangla choti pdf, bangla choti sahitto, bangla choti story, bangla choti vubon, bangla chotir vubon, bangla magi, bangla somokami golpo, bangladehi choti, Bangladeshi choti, Bangladeshi choti golpo, banglay choti, bengalisexstory, birjo, bnchoti, cati, chati, choti boi, choti kahini, choti pustok, choti sahitto, choti vubon, chuda chudi, chudachudir choti, chudte santi, chute, coti, deho jala, dhorshon, fresh choti, groom birjo, h ah chudachudi, hijra, hijra chuda, hijra chuda valo, hijrar putki mara, jore jore putki mara, joubon jala, joubonjala choti, jouno jala, jouno khudha, jounodhudha, khanki chuda, khanki khanki magi, kochi, koti, magi, magi chuda, magi chudar golp, magi golpo, pod mara, putki fatiye deya, putki mara, rosomoy choti, rosomoy gupto,Searches related to bangla choti,somgom,thap mara, thapano, voda chuda choti, voda fatiye de, voday mal fela'